আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

বিএনপি জামাতের জ্বালাও পোড়াও, হত্যা এবং হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

মোরেলগঞ্জ প্রতিনিধি, মোঃ এখলাস শেখ:
মোরেলগঞ্জ  আওয়ামিলীগের আয়োজনে বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও হত্যা এবং হরতালের  প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার(২৯অক্টোবার) দুপুরে উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মোরেলগঞ্জ চৌরাস্তায় এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তৃতা করেন  উপজেলা আওয়ামীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, মোরেলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, পৌর  আওয়ামী লীগ এর  সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মোরেলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম।
এসময়  বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তারই পূর্ণউত্থান গত ২৮ তারিখ রবিবার তাদের সমাবেশে  দেখিয়েছে বিএনপি।  তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।
এ বিক্ষোব মিছিল ও পথসভায় আরো উপস্থিত ছিলেন, শ্রমিকলীগের সভাপতি আলমগীর হোসেন,কৃষক লীগের সভাপতি আবুল হোসেন  মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরনবী পরাগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পথসভা সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ